Bangladesh Inland Water Transport Corporation Job circular | EjobsBD
ad link responsive

Job-Summary

  • Job Post:বিশেষ দক্ষ ডিজেল ফিটার, বিশেষ কপারস্মিথ, বিশেষ দক্ষ ফিটার, দক্ষ ডিজেল ফিটার, দক্ষ কার্পেন্টার, দক্ষ পেইন্টার, দক্ষ ব্লাকস্মিথ, দক্ষ হুইলম্যান, অর্ধদক্ষ ওয়েল্ডার, অর্ধদক্ষ কার্পেন্টার, অর্ধদক্ষ পেইন্টার, অর্ধদক্ষ মোল্ডার, অর্ধদক্ষ ব্লাকস্মিথ, অদক্ষ ইলেকট্রিশিয়ান, অদক্ষ কার্পেন্টার, অদক্ষ ফিটার
  • Published on:2019-06-27
  • Application Fee: 100 Taka
  • Job Category: Government
  • Organization Type: Government
ad article responsive

Job Context

Job Source: দৈনিক যুগান্তর
add

Apply Instructions

 প্রার্থীদেরকে নিম্নবর্নিত তথ্য সহ জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রশাসনিক-১ শাখায় গত ২৯ ডিসেম্বর ২০১৪ তারিখে স্মারক নং ০৫.১১০.০০০০.০০.০০.০৮৯.১৪-০১ পরিপত্রে উল্লেখিত চাকরির আবেদনের মডেল অনুযায়ী “পরিচালক প্রশাসক ও আহবায়ক নিয়োগ কমিটি, বিআইডব্লিউটিসি, ২৪ কাজী নজরুল ইসলাম, এভিনিউ বাংলামোটর, ঢাকা-১০০০” বরাবর আবেদন করতে হবে-যা বিআইডব্লিউটিসি’র নিজস্ব ওয়েবসাইট biwtc.gov.bd এ পাওয়া যাবে।

শর্তাবলীঃ

১) প্রাথীদেরকে  অবশ্যই ডাক্তারের সনদ অনুযায়ী সু-স্বাস্থ্যের অধিকারী হতে হবে এবং আবেদনপত্র সম্পূর্ণ বাংলায় লিখতে হবে। বর্ণিত পদের জন্য বিআইডব্লিউটিসি’র অনুকূল ১০০/= টাকার পোস্টাল অর্ডার/পে-অর্ডার/ব্যাংক ড্রাফটসহ(পোষ্টাল অর্ডার অবশ্যই ৫০/= ও ১০০/= টাকা মূল্যমানের হতে হবে) আবেদনপত্র আগামী ২৩/০৭/২০১৯ খ্রি. তারিখের মধ্যে শুধুমাত্র অফিস চলাকালীন সময়ে পৌঁছাতে হবে। অসম্পূর্ণ ও নির্ধারিত তারিখের পরে প্রাপ্ত কোন আবেদন বিবেচনা করা হবে না।

২) খামের উপর পদের নাম ও নিজের জেলা অবশ্যই উল্লেখ করতে হবে। স্বাক্ষরবিহীন ও অস্পষ্ট আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।

৩) আবেদনপত্রের সাথে সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৫ (পাঁচ) কপি (ফ্রন্ট ভিউ) সত্যায়িত ছবি (পার্শ্ব ছবি গ্রহণযোগ্য হবে না) ব্যাংক ড্রাফট/পোস্টাল অর্ডার/পে অর্ডার এবং ১০ (দশ) টাকা মূল্যমানের ডাক টিকেট যুক্ত প্রার্থীর ঠিকানা সম্বলিত ফেরত খামের সংযুক্ত করতে হবে। আবেদনপত্রের সাথে কোন সনদ পত্র সংশোধনের প্রয়োজন নেই। প্রাথীকে মৌখিক পরীক্ষার সময় আবেদনের ঘোষণা মোতাবেক সকল সনদপত্রের এক সেট সত্যায়িত ফটোকপিসহ মূলকপি আনতে হবে। আবেদনকারীকে তার সর্বশেষ অর্জিত শিক্ষাগত যোগ্যতা বিষয়টি উল্লেখ করতে হবে।

৪) সরকারি/আধা-সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকুরীর প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময়। নিজ নিজ প্রতিষ্ঠানের অনাপত্তি সনদ এর মূল কপি দাখিল করতে হবে।

৫) প্রার্থী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান/নাতি-নাতনি হলে প্রার্থীকে তার পিতা/মাতা/দাদা-দাদী/নানাা-নানীর মুক্তিযোদ্ধা প্রমাণের জন্য মুক্তিযোদ্ধা সনদপত্রের অনুলিপি ও ভারতীয় তালিকা/মুক্তিবার্তা/গেজেটের সংশ্লিষ্টাংশের ফটোকপি এবং মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের সর্বশেষ নীতিমালা অনুযায়ী প্রয়োজনীয় কাগজপত্র, মুক্তিযোদ্ধার সাথে সম্পর্ক উল্লেখ পূর্বক ইউপি চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত প্রত্যয়ন পত্র/উপযুক্ত সনদ পিতা/মাতার জাতীয় পরিচয়পত্রের কপি ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে মৌখিক পরীক্ষার সময় দাখিল করতে হবে অন্যান্য কোটার ক্ষেত্রে সরকারি  নির্ধারিত শর্ত অনুসরণ করা হবে।

৬) মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র কন্যা ও শারীরিক প্রতিবন্ধী ক্ষেত্রে বয়স সীমা ৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

৭) লিখিত/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রাথীদেরকে কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

৮) বিজ্ঞপ্তি শূন্য পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি এবং বাতিল/প্রত্যাহারের অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

৯) নিয়োগের নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। কোন প্রকার  আপত্তি গ্রহনযোগ্য হবে না।

১০) যথাযথ কর্তৃপক্ষ কোন কারণদর্শানো ছাড়াই  যে কোন আবেদন বাতিল করার ক্ষমতা রাখে।

Application Deadline: 2019-07-23

EJobsBD-এ প্রকাশিত যেকোনো চাকরি সংক্রান্ত তথ্য নিয়োগকারী প্রতিষ্ঠান কর্তৃক ও গুগুল সাচ করে দেওয়া হয়ে থাকে। প্রকাশিত যেকোনো ধরণের চাকরি তথ্য/বিজ্ঞাপন বা নিয়োগ-প্রক্রিয়ার দায়-দায়িত্ব স্ব-স্ব নিয়োগকারী প্রতিষ্ঠানের। এ সংক্রান্ত কোনো অসত্য বা অসম্পূর্ন তথ্য অথবা আর্থিক লেনদেনের দায় EJobsBD-এর নয়। চাকরিপ্রার্থীদের এই ব্যাপারে সতর্ক হবার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে।

add
add